ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে সাদ্দাম-ইনান

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২২, ১৬:১০

সাহস ডেস্ক

ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালি ইয়াসির ইনানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় কাউন্সিলের ৪৫ দিন পর মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নবগঠিত ছাত্রলীগ কমিটির সভাপতি সাদ্দাম ও সাধারণ সম্পাদক ইনান দুজনেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইন বিভাগের ছাত্র এবং তাদের সেশন ২০১১-২০১২। এর আগে সাদ্দাম ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এছাড়া মাজহারুল কবির শয়ন ও তানভীর হাসান সৈকতকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা যথাক্রমে নৃবিজ্ঞান এবং থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ছাত্র এবং তাদের অনার্স সেশন ২০১১-২০১২ ও ২০১৩-২০১৪।

ঢাকা উত্তর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে রিয়াজ মাহমুদ ও সাগর আহমেদ এবং ঢাকা দক্ষিণ শাখায় রাজিবুল ইসলাম ও সজল কুন্ডুর নাম ঘোষণা করা হয়েছে।

এর আগে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত