৪ মাস ধরে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২২, ১৭:১৫

লক্ষ্মীপুরে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় মাহবুব আলম শিফুল নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওই দিনই তার বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার। গ্রেপ্তার শিফুল কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের বাচ্চুর ছেলে। তিনি নবগঠিত কমলনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। দীর্ঘ দিন থেকে তিনি লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকায় বসবাস করছে।

এজাহার সূত্র ও পুলিশ জানায়, গত ৪ মাস যাবত ভয়ভীতি দেখিয়ে ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে আসছিল ছাত্রলীগ নেতা শিফুল। সোমবার (৫ ডিসেম্বর) সকালে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার সময় ঘটনাটি ওই কিশোরীর চাচী দেখে ফেলে। পরে তার (চাচী মারজাহান আক্তার) শোর-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শিপুল। এই ঘটনায় ৬ ডিসেম্বর ওই কিশোরীর চাচী বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। এই মামলায় রাতে বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে শিপুলকে গ্রেপ্তার করে পুলিশ।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, এক বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত