নরসিংদীতে তরুণীর রহস্যজনক মৃত্যু, চাচা পলাতক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৫:৪৯

সাহস ডেস্ক

নরসিংদী পৌর শহরের ব্যাংক কলোনী এলাকার একটি বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সুরভী আক্তার (২৮) নামে এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বাহাদুর মিয়ার বাসা থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ওই বাসায় বেড়াতে আসে সুরভী আক্তার। দিবাগত রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। বাড়ির মালিক বাহাদুর পালিয়ে গেছে।

নিহতের স্বজনেরা জানায়, কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মৃত সোহেল মিয়ার মেয়ে সুরভী শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে নরসিংদীর ব্যাংক কলোনীতে তার দুঃসম্পর্কের চাচা বাহাদুর মিয়ার বাড়িতে বেড়াতে আসে। ভোরে চাচা বাহাদুর নিজেই সুরভীর ফাঁস নিয়ে আত্মহত্যার বিষয়টি নিহতের বাড়িতে ফোন করে জানায়। পরে স্বজনেরা পুলিশে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঞা জানান, বাড়ির মালিক তরুণীর দুঃসম্পর্কের চাচা বাহাদুর পলাতক রয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে।

সাহস২৪.কম/এমআই/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?