রোহিঙ্গা নেতাকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৩:১৪

সাহস ডেস্ক

কক্সবাজারের উখিয়া উপজেলার একটি রোহিঙ্গা ক্যাম্পে মঙ্গলবার (২৯ নভেম্বর) ভোররাতে এক রোহিঙ্গা নেতাকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শাহাব উদ্দিন (৩৫) ১২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের একজন সাব-মাঝি ছিলেন। তিনি ওই ক্যাম্পের এইচ/১৪ ব্লকের মনির আহমেদের ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ভোররাত সাড়ে ৪টার দিকে তার বাড়িতে ঢুকে ২০ থেকে ৩০ জনের একদল দুর্বৃত্ত তার ওপর ঝাঁপিয়ে পড়ে। তিনি আরও বলেন, দুর্বৃত্তরা তার বুকে, ডান হাতে ও শরীরের অন্যান্য অঙ্গে ছুরিকাঘাত করে এবং মৃত্যু নিশ্চিত করতে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি জানান, প্রাথমিকভাবে জানা গেছে, শিবিরে একাধিক গোষ্ঠীর ওপর প্রভাব বিস্তারের চেষ্টার ফলেই এই হত্যাকাণ্ড ঘটল। নিহতের পরিবার ও অন্যদের কাছ থেকে হত্যার সঠিক কারণ জানা যায়নি। তিনি বলেন, পরবর্তী যেকোনো ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?