গোয়ালন্দে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৩:০৭

সাহস ডেস্ক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ক্যানেল ঘাট সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. জাহাঙ্গীর হোসেন মৃধা (৩৭) রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবোদিয়া (উড়াকান্দ) এলাকার জালাল উদ্দিন মৃধার ছেলে। তিনি পেশায় একটি বেসরকারি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি।

পুলিশ ও নিহত ব্যক্তির স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, জাহাঙ্গীর একটি বেসরকারি ওষুধ কোম্পানির প্রমোশনাল অফিসার হিসেবে গোয়ালন্দে চাকরি করতেন। দৌলতদিয়া বাজারের একটি ফার্মেসি থেকে ওষুধের টাকা নিয়ে মহাসড়ক দিয়ে গোয়ালন্দের দিকে যাচ্ছিলেন। পথে দৌলতদিয়া নুরু মন্ডল পাড়া এলাকা নামক স্থানে পৌঁছালে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। স্থানীয়ারা জাহাঙ্গীরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জিল্লুর রহমান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী বাসটিকে আটক করা হয়েছে। কিন্তু বাসটির চালক ও সহযোগী পলাতক রয়েছে। নিহত ব্যক্তির স্বজনদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত