ঝিনাইদহে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৯:৩৮

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের মাঠ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

তারা হলেন- সদর উপজেলার দোগাছি ইউনিয়নের তালতলা হরিপুর গ্রামের চুনু শেখের ছেলে রমজান হোসেন রুজিব (২০) ও তার স্ত্রী হরিণাকুন্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে মুক্তা খাতুন (১৮)। জানা গেছে, ২ মাস আগে প্রেমের সম্পর্ক থেকে তারা বিয়ে করে।

এলাকা সূত্রে জানা যায়, সকালে গ্রামের মাঠে রুজিব ও মুক্তা খাতুনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে তাদের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বিল্লাল হোসেন জানান, প্রাথমিকভাবে আমরা যেটি দেখতে পেয়েছি তা হলো- গাছের সাথে ওড়না পেঁচিয়ে স্বামী ও স্ত্রী ঝুলে রয়েছে। ২ মাস পুর্বে তারা বিয়ে করে। কিন্তু মেয়ের পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি।

তিনি আরও জানান, বৃহস্পতিবার মেয়ের পরিবারের লোকজন মেয়েকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য আসার কথা ছিল। এ কারণেই তারা আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছি। তবে এটি হত্যা না আত্মহত্যা বিষয়টি নিয়ে তদন্ত চলছে। মেয়েটি তার বাম হাতে মেহেদি দিয়ে লিখেছে- ‘সব আমার মায়ের দোষ, আমরা চলে যাচ্ছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?