জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশ : ২২ নভেম্বর ২০২২, ১৮:২৮

ফয়েজুর রহমান রকি

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হচ্ছে বিএনপি। জঙ্গিবাদকে মদদ দিয়েছে তারা, সৃষ্টি করেছে তারা, অথচ আমাদেরকে জঙ্গিবাদ বানানোর চেষ্টা করছে। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই করছি। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিশ্ব সংকটের জন্য সরকার একটু বিপদে পড়েছে, এতে সাধারণ মানুষ কষ্টে আছে এটাকে পুঁজি করে বিএনপি রাজনীতি করছে। তাদের আর কোন পুঁজি নেই। পুঁজি একটাই মানুষকে উসকিয়ে দিচ্ছে, ক্ষেঁপিয়ে দিচ্ছে সরকারের বিরুদ্ধে। তারা সরকারের পতন চায়, অথচ সারা বিশ্বে এই সংকট আমাদের চেয়ে অনেক বেশি বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আগামী ডিসেম্বর মাসে খেলা হবে। খেলা হবে বিএনপির সাথে, ভোট চোরদের সাথে, আন্দোলনে খেলা হবে। জলিয়াতি, দুঃশাসন, দুর্নীতিবাজ, জঙ্গিবাদ, হাওয়া ভবন বানিয়ে যারা টাকা লুট করে বিদেশে পাচার করেছে, তাদের বিরুদ্ধে খেলা হবে। আর তারা (বিএনপি) নাকি আমাদের বিরুদ্ধে খেলতে চায়। লক্ষ্মীপুরবাসী প্রস্তুত থাকুন, ডিসেম্বরকে কেন্দ্র করে অপশক্তি মাঠে নেমেছে। তাদের বিরুদ্ধে সবাই সজাগ থাকুন।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ বক্তা লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, এম এ মমিন পাটওয়ারীসহ অনেকে। সভাশেষে পুনরায় মিয়া গোলাম ফারুক পিংকুকে সাভপতি, ও এড: নুর উদ্দিন চৌধুরী নয়নকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?