গৃহবধূকে কুপিয়ে হত্যা, আহত স্বামীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার

প্রকাশ : ২২ নভেম্বর ২০২২, ১৮:১৪

সাহস ডেস্ক

গভীর রাতে দরজা ভেঙে ঘরে ঢুকে এক নারীকে গলাকেটে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুনহাট এলাকায়। এ সময় দুর্বৃত্তদের হামলায় ওই পরিবারের আরো দুইজন আহত হয়েছেন। এর মধ্যে নিহতের স্বামীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। মঙ্গলবার (২২ নভেম্বর) বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান এ তথ্য জানিয়েছেন। এর আগে সোমবার (২১ নভেম্বর) রাতে ওই ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন ব্যবসায়ী মিলন খানের স্ত্রী মারুফা বেগম (৩০)। মিলন খান বাবুগঞ্জের দেহের গতি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব। স্থানীয়রা জনান, ডাকাতির উদ্দেশে একদল দুর্বৃত্ত মিলনের ঘরে ঢুকেছিল। কিন্তু ঘরের লোকজন তা টের পেয়ে যাওয়ায় তারা হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে মিলন খানের প্রতিবেশী মাসুম মাঝি ও খোকন খান বলেন, রাত ২টার দিকে মিলনের দুটি শিশু সন্তান ছুটে এসে জানান যে তাদের ঘরে ডাকাত ঢুকে বাবা-মাকে কুপিয়েছে। পরে সেখানে গিয়ে দেখি একতলা পাকাভবনের পিছনের দরজা খোলা। ভেতরে খাটের পাশে মিলনকে বেঁধে রাখা হয়েছে। তার দুই হাত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। পাশে মেঝেতে মিলনের স্ত্রী মারুফার রক্তাক্ত দেহ। তার গালে, ঘাড়ে, মাথায় কোপ রয়েছে। পরে গুরুতর আহত মিলনকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে আহত মিলনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলেও তারা কোনো ডাকাতকে আটক করতে পারেননি। ডাকাতরা লোকজন টের পাওয়ার আগেই পালিয়ে যায়। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। স্বামী মিলনকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। ইতোমধ্যে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?