প্রধানমন্ত্রী উদ্বোধন করলেন যুবলীগের মহাসমাবেশ

প্রকাশ : ১১ নভেম্বর ২০২২, ১৬:৪৩

সাহস ডেস্ক

আজ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী। এ উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী যুবলীগের মহাসমাবেশ শুরু হয়েছে। এ মহাসমাবেশের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১১ নভেম্বর) বেলা পৌনে তিনটার দিকে সমাবেশ উদ্বোধন করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহাসমাবেশস্থলে পৌঁছালে তাকে স্বাগত জানান যুবলীগের নেতা-কর্মীরা। উদ্বোধনীতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। উত্তোলন করা হয় দলীয় পতাকা। এ ছাড়া বেলুন ও পায়রা ওড়ানো হয়। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগের মহাসমাবেশ শুরুর আগেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতা-কর্মীদের ঢল নামে। নেতা-কর্মীরা নীল, সবুজ, হলুদসহ নানা রঙের টি-শাট ও টুপি পরে মহাসমাবেশে এসেছেন। মহাসমাবেশে যোগ দিতে আজ সকাল থেকেই যুবলীগের বিভিন্ন পর্যায়ের হাজারো নেতা-কর্মীকে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে যেতে দেখা যায়। তারা বাস, পিকআপ, মোটরসাইকেলে করে মহাসমাবেশস্থলের দিকে যান। অনেকে আবার পায়ে হেঁটে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে যান। যুবলীগের মহাসমাবেশকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

এদিকে মহাসমাবেশকে কেন্দ্র করে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনেও রাজধানীর সড়কগুলোতে দেখা গেছে যানজট। দুপুরের দিকে বিজয়সরণী, ফার্মগেট, কারওয়ান বাজার, বাংলামোটর এলাকা সহ বিভিন্ন এলাকায় যানজট ছিল। মহাসমাবেশ উপলক্ষে সকাল থেকেই নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল বের করেন। দুপুরের দিকে সমাবেশস্থলে নেতা-কর্মীদের ঢল নামতে দেখা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত