র‍্যাবের অভিযানে ৯৪ কেজি গাঁজাসহ আটক ৪

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২২, ১৮:০৬

হারুন অর রশিদ, হোমনা

কুমিল্লার হোমনায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর একটি টিমের পৃথক অভিযানে ৯৪ কেজি গাঁজাসহ মা-মেয়ে ও দুই ভাইকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি চৌকস টিম উপজেলার ঘনিয়ারচর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪২ কেজি গাঁজা এবং একটি মোটর সাইকেলসহ মো.আরাফাত হোসেন ওরফে বিশাল (২৭) ও মো. জুবায়েদ হোসেন (৩৫) নামের দুই সহোদর ভাইকে আটক করে। উভয়ই ঢাকা জেলার কলাবাগান থানার কাঠাল বাগান এলাকার ২৮২ নম্বর ফ্রি স্কুলস্ট্রিটের বাসিন্দা  মো. দেলোয়ার হোসেনের ছেলে।

অপরদিকে ১০টার দিকে উপজেলার জয়নগর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী এরশাদ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৫২ কেজি গাঁজাসহ মাদক কারবারি মা শিল্পী আক্তার ও তার মেয়ে মোসাঃ লিপি আক্তারকে (২০) গ্রেপ্তার করে। তারা জয়নগর গ্রামের মো. এরশাদ হোসেনের স্ত্রী ও মেয়ে। মোসাঃ লিপি আক্তারকে আগেও গাঁজাসহ গ্রেপ্তার করেছিল হোমনা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য এসআই(নিঃ) মেহেদুল ইসলাম ও হাবিলদার মো. সফিজুল ইসলাম বাদী হয়ে হোমনা থানায় অভিযোগ দাখিল করেছেন। হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা হয়েছে। বুধবার আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত