দেওয়ানগঞ্জ ছাত্রলীগের সভাপতি-সম্পাদক বহিষ্কার, কমিটির কার্যক্রম স্থগিত

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২২, ১৯:২৬

সাহস ডেস্ক

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক সোহেল রানাকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। শনিবার (৫ নভেম্বর) বিকালে এক প্রেসনোটের মাধ্যমে এ বহিষ্কারাদেশ প্রকাশ করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের এক প্রোগ্রামে জামালপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার দায়ে তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে প্রেসনোটে উল্লেখ করা হয়েছে।

বহিষ্কারাদেশ নিয়ে জানতে ফোন করা হলে দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা জানান, আগামী ১৩ নভেম্বর দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে শুক্রবার ( ৪ নভেম্বর) রাতে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সেখানে বহিষ্কৃত নেতা দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র নুরুন্নবী অপু হঠাৎই উপজেলার হয়ে বক্তব্য রাখেন, সেখানে তিনি জেলা আওয়ামী লীগের নেতাদের নামে বাজে মন্তব্য করেন, সেই দায়ে আমাদের বহিষ্কার করা হয়েছে। অপু কি মন্তব্য করেছে, এ ব্যাপারে তিনি ভালোভাবে কিছু বলতে পারেননি।

এ বিষয়ে জানতে চেয়ে ফোন করা হলে জামালপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি জানান, ছাত্রলীগের প্রোগ্রামে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র নুরুন্নবী অপু জেলা আওয়ামী লীগ নেতাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করার দায়ে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে সাময়িক বহিষ্কার করা হয়েছে। যেহেতু প্রোগ্রাম ছাত্রলীগের ছিলো, তাই দায় তাদেরই।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত