বিএনপির সমাবেশস্থলে নেতার মৃত্যু

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২২, ২০:৪০

সাহস ডেস্ক

রংপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে দলটির এক নেতার মৃত্যু হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) বিকেল চারটার দিকে সমাবেশস্থলে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ।

মৃত নেতার নাম মোস্তাফিজুর রহমান (৫০)। তিনি দিনাজপুরের কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। এর আগে তিনি উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসে ভুগছিলেন।

সমাবেশে থাকা বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুরে রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠের সমাবেশে জেলার নেতাদের বক্তব্য চলছিল। এরই মধ্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত হন। মাঠে জায়গা না হওয়ায় বিএনপির নেতা-কর্মীরা অনেকেই সমাবেশস্থলের আশপাশের রাস্তার পাশে বসে বক্তব্য শুনছিলেন। ভিড়ের মধ্যেই ছিলেন মোস্তাফিজুর রহমান। মানুষের চাপে তাকে অসুস্থ অবস্থায় বের করে আনতে দেরি হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সমাবেশের মঞ্চে বক্তব্য প্রদানের শেষ দিকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও মোস্তাফিজুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত