লক্ষ্মীপুর টেনিস ক্লাব কমপ্লেক্সের উদ্বোধন

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২২, ১৩:২২

লক্ষ্মীপুর জেলায় নবনির্মিত টেনিস ক্লাব কমপ্লেক্স উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সচিব মেজবাহ উদ্দিন। শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় শহরের দক্ষিণ তেমুহনী (ডিসি কলোনি) তে নানান আয়োজনের মধ্যদিয়ে এই টেনিস ক্লাব কমপ্লেক্স উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ন সচিব ড. মো. আবুল হোসেন, জেলা পরিষদ নির্বাহী কুল প্রদীপ চাকমা, জেলা পুলিশ সুপার মোঃ মাহাফুজ্জামান আশরাফ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাউদ্দিন টিপু, সদর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা টেনিস খেলার বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরে টেনিস খেলার জন্য সবাইকে উদ্বুদ্ধ করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একটি জেলার খেলোয়ার যখন দেশের হয়ে খেলে তখন জেলাটি ব্যাপক পরিচিতি পায়। আমাদের প্রত্যাশা লক্ষ্মীপুর বেশি বেশি খেলাধুলার আয়োজন হবে। খেলাধুলা বেশি হলে টেনিস খেলার মাঠের মত অন্যান্য মাঠ গুলোও আরও আধুনিকয়ান করা হবে।  এবং প্রত্যেক উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করা হবে বলে জানান তিনি।

চলতি বছরের ২ ফেব্রুয়ারি বুধবার সকালে জেলা অফিসার্স ক্লাবের সামনে লক্ষ্মীপুরে টেনিস ক্লাব কমপ্লেক্স ভবন ও মাঠের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে এ কমপ্লেক্স ভবনের নির্মাণে ব্যয় হয়েছে ২ কোটি ৫০ লক্ষ টাকা। কাজটি সম্পন্ন করেছে ঠিকাধারী প্রতিষ্ঠান মেসার্স জয়নব এন্টারপ্রাইজ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত