সড়ক দুর্ঘটনা

শিশু সন্তানের সামনে বাবার মৃত্যু

প্রকাশ : ২১ অক্টোবর ২০২২, ১৩:০৭

লক্ষ্মীপুরে শিশুপুত্র মো. ইসমাইল হোসেনের (৯) সামনেই একটি ট্রেনিংকার তার বাবাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তার বাবা লেদু মিয়া (৪৫)। একইসময় হোসেন বয়াতি ও মেসির আহমেদ নামে দুইজন আহত হন। এসময় বাবার অস্বাভাবিক মৃত্যুতে শিশুপুত্র ইসমাইলকে আহাজারি করতে দেখা যায়।

শুক্রবার (২১ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে সদর উপজেলার দালালবাজার এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত লেদু মিয়া লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুর এলাকার হিরা গাজী বাড়ির সফিক উল্যার ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়ি চালক ছিলেন। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শী মোশাররফ হোসেন ও ইসমাইল হোসেন জানায়, ফজরের নামাজ শেষে লেদু মিয়াসহ আহতরা হাটতে বের হয়েছিলেন। ঘটনার সময় একটি ট্রেনিংকার পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে হোসেন বয়াতি ও মেসির আহমেদ রাস্তার পাশে পড়ে যায়। ট্রেনিংকারের ধাক্কায় লেদু মিয়া পাশের জঙ্গলের ভেতর গিয়ে পড়ে। সেখান থেকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক একে আজাদ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। মৃতদেহ মর্গে রাখা আছে। লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, ঘটনাটি কেউ আমাদের জানায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত