শালিখা নদী থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২২, ১২:২৬

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার পাইকগাছা থানা পুলিশ বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরের পর উপজেলার শালিখা নদী থেকে ভাসমান অবস্থায় ত্রিশোর্দ্ধ অজ্ঞাত পরিচয় এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছে।

থানা পুলিশ জানান, বিকাল ৫টার দিকে মৃতদেহটি উপজেলার শালিখা নদীর রাড়লীর শালিখা-কাঠিপাড়া কাঠের সেতুর অদূরে জালের দড়িতে আটকে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করেছে।

স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে নদীতে শালিখার মকিম গাজীর পাতা জালের দড়িতে আটকানো অবস্থায় মৃতদেহটি ভাসতে দেখে প্রথমে স্থানীয় জনৈক জাহাবক্স সরদার অন্যান্যদের খবর দেয়। পরে পুলিশে খবর দিলে বিকাল ৫টার দিকে তার মৃতদেহটি উদ্ধার করে তারা।

পার্শ্ববর্তী চা দোকানি ইব্রাহিম জানান, মেয়েটি আগের দিন বুধবার তার দোকানে খাবার চাইতে এসেছিল। এসময় তাকে দেখে অপ্রকৃতিস্থ দেখাচ্ছিল। এছাড়া স্থানীয়রা তাকে পাশের একটি মৎস ঘেরে নেমে দীর্ঘক্ষণ ধরে গোসল করতে দেখেন। এসময় তাকে সেখানে পরিধেয় কাপড় শুকাতেও দেখেন তারা।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, আগের দিন মহিলাটিকে তারা আশপাশের এলাকায় ঘোরাঘুরি করতে দেখেছিল। এসময় তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছিল বলেও জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত