রূপসায় বাল্কহেড ও যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ, নিখোঁজ ১

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৪:৫১

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনায় রূপসা নদীতে বাল্কহেড ও যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষে একজন নিখোঁজ হয়েছেন। রবিবার (০২ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে রূপসা রেলব্রীজের ৭১ ও ৭২ নম্বর পিলার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনায় ট্রলারে থাকা ৭ জনের ৬ জন সাঁতার কেটে ঘাটে উঠতে পারলেও একজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ মাহাতাব উদ্দিন খালিশপুর থানা এলাকার শাকিলের ছেলে।

রূপসা নৌ ফাঁড়ির এস আই মুনসুর বলেন, রাত সাড়ে ১০টার দিকে একটি ট্রলারে ৬ জন যাত্রী নিয়ে মাঝি হিরণ পয়েন্টের উদ্দেশ্যে রওনা হয়। ইঞ্জিন চালিত ট্রলারের ওই ৬ জন যাত্রী শ্রমিক ছিলেন। তারা সেখানে জানালার গ্রীলের কাজের জন্য যাচ্ছিলেন। যাত্রা শুরু করার কিছুক্ষণ পর রূপসা রেলব্রীজের ৭১ ও ৭২ নম্বর পিলারের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাল্কহেড ট্রলারে সামনে ধাক্কা দেয়। ট্রলারটি ভেঙ্গে নদীতে ডুবে যায়। এ সময়ে ৬ জন সাঁতার কেটে তীরে উঠতে পারলেও যাত্রী মাহাতাব উঠতে ব্যার্থ হয়। খবর পেয়ে নৌ পুলিশ ঘটনাস্থলে যায়। নিখোঁজ ব্যক্তির সন্ধানে নদীতে তল্লাশি চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?