সাতক্ষীরায় দশম শ্রেণির ছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৪:২০

সাহস ডেস্ক

শারদীয়া দুর্গাপূজা দেখে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতের শিকার হয়েছে দশম শ্রেণির এক স্কুল ছাত্রী। তবে এই ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। রবিবার (০২ অক্টোবর) রাতে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার কুমিরা ইউনিয়নের বালিগাদা নামক স্থানে ঘটনাটি ঘটে। আহত ওই স্কুল ছাত্রীর নাম চিত্রা ঘোষ (১৬)। সে পাটকেলঘাটা থানার মির্জাপুর গ্রামের দেবাশিষ ঘোষের মেয়ে ও বরাত মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয় দশম শ্রেণির ছাত্রী।

কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে বলেন, রাত সাড়ে আটটার দিকে কুমিরা থেকে দুর্গাপূজা দেখে কাকাতো বোনদের সাথে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন ওই স্কুল ছাত্রী। পথিমধ্যে কুমিরার বালিগাদা নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলে থাকা কিছু দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে তাদের চিৎকারে স্থানীয়রা এসে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী ক্লিনিকে পাঠায়। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

পাটকেলঘাটা থানা পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ কুমার অধিকারী বলেন , ঘটনাটি শোনামাত্র ঘটনাস্থলে গিয়ে আহত ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে দুর্বৃত্তদের মধ্যে কাউকে চিনতে পারেনি বলে জানায়। তবে যারাই ঘটনা ঘটিয়ে থাকুক দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?