নারায়ণগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় আসামি গ্রেপ্তার

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৩

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জ সদর থেকে শিশু ধর্ষণ চেষ্টা মামলার এজাহারভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার দেওভোগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তি এই তথ্য জানানো হয়। গ্রেপ্তার মোঃ শিপন (৩৮) একই এলাকার মৃত আফসারের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ সদরের স্থানীয় একটি এলাকায় ১০ বছরের শিশু ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরবর্তীতে শিশুটি বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। উক্ত মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিশুটি তার বাবা-মায়ের সঙ্গে অভিযুক্ত আসামির বাড়ির ৪র্থ তলার একটি ফ্লাটে ভাড়ায় থাকত। গত ২৬ সেপ্টেম্বর রাতে বাথরুমের প্রয়োজনে বাহিরে গেলে অভিযুক্ত আসামি শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটির চিৎকার শুনে মা এসে তাকে উদ্ধার করে। এসময় অভিযুক্ত আসামি পালিয়ে যায়।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে আসামিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানার তদন্তকারী কর্মকমর্তার কাছে হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.   

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?