কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে নিহত ১

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:২৯

ঢামেক প্রতিবেদক
ছবি : ছুরিকাঘাতে নিহত।

রাজধানীর কলাবাগানে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিপন (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন। নিহত শিপনের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার রাজারগাও গ্রামে। 

এ ঘটনায় স্বাধীন (২২) নামে একজনকে আটক করেছে পুলিশ। স্বাধীন ও অন্য কয়েকজন মিলে গড়ে তুলে কিশোর গ্যাং ‘টিম ‌‌কলাবাগান’। এর সদস্যরা এলাকায় চুরি, ছিনতাই ও ইভটিজিং করত।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক কিশোরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মজিবর রহমান বলেন, শিপন আহত অবস্থায় পড়ে থাকলে তাকে স্থানীয়রা প্রথমে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসার মৃত ঘোষণা করেন। আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ঘটনার বিষয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেলে যাই। এ ঘটনায় শিপনের হত্যাকারী মূল অভিযুক্ত স্বাধীনকে আটক করা হয়েছে। শিপনের মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত