নড়াইলে পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫০

জান্নাতুল বিশ্বাস, লোহাগড়া

নড়াইলে জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার মোসা.সাদিরা খাতুন।

প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার সকল পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশের মূলনীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশ দেন। তিনি এ সময় ফোর্সের ডিসিপ্লিন, ড্রেসরুলস অনুসরণ করে পোশাক পরিধান, অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের ভূমিকা, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ, ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য না করা এবং মানবিক আচরণের মাধ্যমে পুলিশি সেবা নিশ্চিত করা সহ বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এছাড়া তিনি আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সদস্যদের বিশেষ নির্দেশনা প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান (পিপিএম), সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/এএম/এসকে.