কুমিল্লায় কিশোর হত্যার ঘটনায় গ্রেপ্তার ৮

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৯

সাহস ডেস্ক

কুমিল্লায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) পরীক্ষা কেন্দ্রের সামনে কলেজছাত্রকে হত্যার ঘটনায় আট দাখিল পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন, মেঘনা উপজেলার ব্রাহ্মণচর নোয়াগাঁও গ্রামের জয় মিয়ার ছেলে সাকিব হোসেন (১৯), নাজির হোসেনের ছেলে নাজমুল হাসান (১৯), জোনায়েদ ইসলাম শুভ (১৭), শফিক মিয়ার ছেলে সাইমুন মিয়া (১৯), আওলাদ হোসেনের ছেলে মাসুম বিল্লাহ রনি (১৯), বালুচর গ্রামের নুরুল হকের ছেলে ওমর ফারুক (১৯), আবুল কাশেমের ছেলে জুনায়েদ আহমেদ সৌরভ (১৯) ও করিমাবাদ গ্রামের হেলালের ছেলে মুকুল আহমেদ রাব্বি (১৭)। নিহত মো. সিয়াম (১৭) কুমিল্লার তিতাস উপজেলার চর মোহনপুর গ্রামের হেলাল উদ্দিন সরকারের ছেলে এবং মুন্সীগঞ্জ টেকনিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, সিয়ামের এক চাচাতো বোনের সঙ্গে অভিযুক্ত নাজমুলের প্রেমের সম্পর্ক ছিল। সিয়াম সম্পর্কের বিরোধিতা করায় এবং মেয়েটি যে এলাকায় থাকত সেখানে নাজমুলকে যেতে নিষেধ করায় উভয়ের মধ্যে শত্রুতা তৈরি হয়।

বৃহস্পতিবার সিয়াম তার এক চাচাতো ভাইকে নিয়ে তিতাস উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রে যায়। সেখানে সিয়ামকে পেয়ে নাজমুল ও তার সহযোগীরা মিলে সিয়ামের ওপর হামলা এবং একপর্যায়ে তাকে ছুরিকাঘাতে হত্যা করে। বৃহস্পতিবার রাতে সিয়ামের বাবা হেলাল বাদী হয়ে নাজমুলসহ সাতজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। এর ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত