মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৫

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:২০

সাহস ডেস্ক

চট্টগ্রামের মীরসরাইয়ের জোরারগঞ্জ থানার দক্ষিণ সোনা পাহাড় এলাকায় কাভার্ডভ্যান চাপায় সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রীর নিহত হয়েছেন। এছাড়া এই ঘটনায় হাইওয়ে পুলিশের একজন পরিদর্শকসহ আরও পাঁচ জন আহত হয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সোনাপাহাড় ফিলিং স্টেশন দুইশ গজের মধ্যে এই দুর্ঘটনা ঘটে। তৎক্ষনিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী জোনাকি পরিবহণের একটি বাসের সঙ্গে ঢাকাগামী একটি লরির মুখোমুখি সংঘর্ষ হলে দুই গাড়ির চালক ও সহকারীদের মধ্যে এ নিয়ে বাকবিতণ্ডা হয়। সেখানে হাইওয়ে পুলিশের একটি টিম পৌঁছে সমধানের চেষ্টা করে। এসময় অটোরিকশা যোগে স্থানীয় কয়েকজন ব্যক্তি ঘটনাস্থলে পৌঁছা মাত্রই বিপরীত দিকে থেকে আসা একটি মিনি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চার জন নিহত ও হাইওয়ে পুলিশ পরিদর্শক মনির হোসেনসহ পাঁচ জন নিহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় মস্তান নগর হাসপাতালে নিয়ে যায়। তবে পুলিশ পরিদর্শক মনির হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত