লক্ষ্মীপুরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৭

প্রকাশ | ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৩

লক্ষ্মীপুরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ সাত চোরচক্রের সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মিট দ্যা প্রেসে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এ তথ্য জানান। আটকৃতরা হলেন সিফাত, পারভেজ, রুবেল, রিশাদ, রিয়াদ, সোহেল ও সুমন। তারা রামগঞ্জ উপজেলার বাসিন্ধা।

পুলিশ জানায়, একটি মোটরসাইকেল চুরির মামলার পরিপ্রেক্ষিতে গত ১২ সেপ্টেম্বর সকাল নয়টায় রামগঞ্জ পৌর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় একটি মোটরসাইকেলের কাগজপত্র চাইলে কাগজপত্র দিতে না পারায় রুবেলকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে তাদের হেফাজত থেকে চুরি হওয়া মোটরসাইকেল তিনটি উদ্ধার করা হয়। পরে জেলার বিভিন্ন স্থান অভিযান চালিয়ে বাকি ছয়জনকে আটক করা হয়।

পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ বলেন, আসামিদের বিরুদ্ধে আগে থেকেই একাধিক চুরির অভিযোগে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা আন্তজেলা চোর চক্রের সদস্য। মিট দ্যা প্রেসে এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) মংনেথোয়াই মারমা, ডিআইও-১ আজিজুর রহমান মিয়া, সদর থানার ওসি মোস্তফা কামাল, ডিবি ওসি শাহাদাত হোসেন টিটো প্রমুখ।

সাহস২৪.কম/এএম/এসকে.