নারায়ণগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ: ৭১ জনের নাম উল্লেখ করে মামলা

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৩

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় বিএনপি ও সহযোগী সংগঠনের ৭১ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। মামলায় আরও ৮০০ থেকে ৯০০ জন অজ্ঞাত আসামি করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেছে। শুক্রবার (০২ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি আনিছুর রহমান বলেন, পুলিশের ওপর হামলা, পুলিশ বক্স ভাঙচুর, সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। আটক ১০ জনকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আদালত তাদের জেল হাজতে পাঠিয়ে দেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু বলেন, পুলিশের ওপর হামলা, ভাংচুর, কাজে বাধার অভিযোগ এনে সদর মডেল থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় ৭১ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত পরিচয়ের আরও ৮০০ থেকে ৯০০  জনকে আসামি করা হয়।

উল্লেখ্য, জেলা বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিন, বিএনপি ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি সাখাওয়াত হোসেন খান, সেক্রেটারি আব্দুর সবুর সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবুল আল ইউসুফ খান টিপু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুলসহ ৭১ জনের নাম এজাহারে উল্লেখ আছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত