চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনা, ৩ এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১২:৫৬

সাহস ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রামের ছুপুয়া ইউটার্ন এলাকায় অজ্ঞাত গাড়িচাপায় তিন এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ছুপুয়া এলাকার মো. আবুল হাশেমের ছেলে লিমন, দুর্গাপুরের হানিফ মিয়ার ছেলে সিফাত এবং বদরপুরের আবদুল গফুরের ছেলে সজীব। তারা সবাই ছুপুয়া ছফরিয়া ফাজিল মাদ্রাসার ছাত্র এবং চলতি বছরের দাখিল (এসএসসি) পরীক্ষার্থী।

স্থানীয়রা জানায়, বুধবার রাত ৯টার দিকে স্থানীয়রা ছুপুয়া ইউটার্ন এলাকায় এসে দুর্ঘটনা কবলিত একটি অটোরিকশা দেখতে পায়। সেখানে অটোরিকশার তিন যাত্রী নিহত অবস্থায় পরে ছিল। ধারণা করা হচ্ছে কোন ভারী যানবাহন অটোরিকশাটিকে ইউটার্ন নেওয়ার সময় পেছন থেকে ধাক্কা দিলে ওই মাদ্রাসার ছাত্ররা নিহত হয়।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?