কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য খাবার হোটেল বন্ধ

প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ১৪:৩৫

সাহস ডেস্ক

কুয়াকাটায় বারবার ভ্রাম্যমান আদালত পরিচালনায় ক্ষুব্ধ হয়ে অনির্দিষ্টকালের জন্য খাবারের হোটেল বন্ধের ঘোষণা দিয়েছে কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতি। মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে মালিক সমিতির সভাপতি সেলিম মুন্সি এ ঘোষণা দেন।

তিনি বলেন, প্রতিদিন নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক খাবার হেটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। একই হোটেলে একাধিকবার জরিমানা করা হয়। মোবাইল কোর্টের নামে আমাদের হয়রানি করা হচ্ছে। তাই সকল হোটেল মালিক একত্রিত হয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

সেলিম বলেন, গত ১১ আগস্ট আল-মদিনা নামের একটি হোটেলে ২৫ হাজার টাকা জরিমানা করা হয় তখন ওই হোটেল মালিক তার সমস্যা সমাধানের জন্য ১৫ দিন সময় চেয়ে নেন। কিন্তু ১৬ আগস্ট আবার ওই হোটেলেই ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। হোটেল মালিক জরিমানা না দিতে পারায় তাকে বেশ কিছুক্ষণ আটকে রাখা হয়।

সভাপতি সেলিম মুন্সি জানান, খাবার হোটেল বন্ধে পর্যটকেরা বড় ধরনের সমস্যায় পড়ার সম্ভাবনা রয়েছে তাই আশা করবো প্রশাসন আমাদের বিষয়টি সহজ করে দেখবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?