লক্ষ্মীপুরে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ১৮:৫৩

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও চিত্রাংকনসহ বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, পৌর মেয়র, মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে অতিরিক্ত জেলা প্রশাসক নুরেই আলমের সভাপতিতেত্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, জেলা পরিষদের প্রশাসক মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী অফিসার  মো. এমরান হোসেন, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দর মাসুম ভূইয়া ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট নুরুল হুদা পাটওয়ারী প্রমুখ।

এদিকে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৌরবাসীর জন্য গণভোজের আয়োজন করেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া । এর আগে সকালে পৌর মেয়রের উদ্যোগে কোরআন খতম এবং সেচ্ছায় রক্তদান, আলোচনা সভাসহ নানা কর্মসূচী পালিত হয়েছে। 

পৌর মেয়র মাসুম ভৃঁইয়া জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পৌরসভাসহ জেলার নেতাকর্মী ও সাধারণ দুস্থ মানুষের মাঝে খাবারের আয়োজন করা হয়েছে। আমি সকল সুখ-দুঃখে পৌরসভার মানুষের পাশে আছি এবং থাকবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত