জামালপুরে প্রতিপক্ষের হামলায় দুই সহোদর নিহত

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১৮:২৮

সাহস ডেস্ক

জামালপুরের দেওয়ানগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় সহোদর দুই ভাই নিহত হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ১০ জনকে আটক করেছে পুলিশ।

নিহত দুই ভাই হলেন হাবিবুর রহমান হইবর (৪০) ও সোলায়মান হোসেন (৩৭)। তারা উপজেলার সদর ইউনিয়নের তিলকপুর পূর্বপাড়া গ্রামের সওদাগরের ছেলে। রবিবার (১৪ আগস্ট) সকালে পূর্বপাড়া গ্রামের বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে প্রাণ হারান ওই দুই ভাই।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত হাবিবুরের ভাতিজা ফকরুল ওই গ্রামের ইউনুসের ছেলে ইমরানের কাছে দুই হাজার টাকা পায়। সকালে ফকরুল ও তার বন্ধুরা ইমরানের কাছে পাওনা টাকা চাইলে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হলে হাবিবুর ও সোলায়মান সেখানে উপস্থিত হন। অপরদিকে ইমরানের পরিবার ও তাদের বংশের লোকজনও এগিয়ে আসে।

এতে সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয়পক্ষ। প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র দিয়ে হাবিবুর রহমান ও সোলায়মানকে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই তারা মারা যায়। দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দশ জনকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?