লক্ষ্মীপুরে চিকিৎসকের বদলি প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ১৭:২৪

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রেজাউল করিম রাজিবের বদলি প্রত্যাহারের দাবিতে মানববন্ধন হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুরে হাসপাতালের সামনে কড়ইতলা বাজারে উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, অফিসার রেজাউল করিম রাজীব একজন মানবিক চিকিৎসক। করোনাকালীন বাড়ি বাড়ি গিয়ে তিনি উপজেলার মানুষকে সেবা দিয়েছেন। তিনি মানুষের মনে মানবিকতার বীজ বুনেছেন। ষড়যন্ত্রমূলকভাবে তাকে বদলি করা হয়েছে। বদলি প্রত্যাহার করে তাকে ফের কমলনগরে নিয়োগ দিতে প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর কাছে আহ্বান জানান তারা।

হাসপাতাল সূত্রে জানা যায়, রেজাউল করিম রাজিবকে কমলনগর থেকে রংপুরের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) মন্ত্রণালয় থেকে এ আদেশ দেওয়া হয়।

মানববন্ধনে চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নুরুল আমিন মাস্টার, ব্যবসায়ী মো. রাসেল, সাবেক ইউপি সদস্য মো. সেলিম, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ, স্থানীয় বাসিন্দা শামছুল আলম নিশাদ, রনি চন্দ্র দাস ও শিপন হোসেনসহ উপজেলার বিভিন্ন এলাকার প্রায় চার শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?