পঞ্চগড়ে খেলার মাঠ ভাগাভাগি নিয়ে কিশোরকে ছুরিকাঘাত

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ১৪:২৮

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ফুটবল খেলার মাঠ ভাগাভাগি নিয়ে দুই কিশোরের বাগবিতণ্ডায় সোহেল রানা (১৯) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে আহত করার ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ আগস্ট) সন্ধায় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লিলারমেলা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে এলাকা জুড়ে।

আহত সোহেল রানা একই ইউনিয়নের বলরামপুর এলাকার বরকত উল্লাহর ছেলে। আহতের পর তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বলরামপুর ইউনিয়নের লিলারমেলা দাখিল মাদ্রাসা মাঠে বৃহস্পতিবার (১১ আগস্ট) ফুটবল খেলায় টাকা দিয়ে বাজি ধরার কথা বলে দেবীপুর ইউনিয়নের শ্যামাগাঁও গ্রামের মৃত নুরল হকের ছেলে ফরহাদ। এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে শুক্রবার (১২ আগস্ট) সকালে মাদ্রাসা মাঠে দুজনে খেলতে গিয়ে মাঠ ভাগাভাগি নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। উপস্থিত যুবকদের সহায়তায় তাদের সেখান থেকে আলাদা করা হয়।

এদিকে সন্ধ্যায় লিলারমেলা বাজারে কোন কিছু বুঝে উঠার আগেই ফরহাদ একটি ছুরি দিয়ে সোহেলের পেটে আঘাত করে পালানোর চেষ্টা করে। সোহেলের সহপাঠী ও স্থানীয়রা ফরহাদকে ধাওয়া করে। এসময় ঘাতক ফরহাদ একটি দোকানের ভিতরে ঢুকে স্থানীয়দের হাত থেকে নিজেকে রক্ষার জন্য নিজের হাতের আঙ্গুল কেটে দেয়। পরে স্থানীয়রা তাকে অবরুদ্ধ করে ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। এদিকে সোহেলকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করেন।

বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন জানান, প্রথমে জুয়া খেলা, এর পর খেলার মাঠ ভাগাভাগি নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। শুক্রবার সন্ধায় বাজারে ঘাতক ফরহাদ সোহেলের পেটে ছুরি মেরে দেয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘাতক ফরহাদকে পুলিশের হাতে তুলে দিয়ে তাকেও চিকিৎসা দেওয়া হচ্ছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, খবর পেয়ে রাতে সরেজমিনে গিয়েছি। অভিযোগের আগেই আমরা তদন্ত ও আইনি ব্যবস্থা গ্রহণ করছি। তিনি আরও বলেন, আহত সোহেলের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে মামলা দ্রুত গ্রহণ করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত