কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ১২:৫৫

সাহস ডেস্ক

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় একটি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সাতবাড়িয়া এলাকার দফাদার ফিলিং স্টেশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের শাহাজুল (৩৫) এবং একই এলাকার তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (১৬)।

ওসি মজিবুর রহমান বলেন, তেলবাহী ট্যাংকার থেকে জ্বালানি তেল আনলোড করার সময় অসাবধানতায় আগুন ধরে। এতে অগ্নিদদ্ধ হয়ে ঘটনাস্থলেই দুই শ্রমিকের মৃত্যু হয় এবং এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের উপ-পরিচালক জানে আলম জানান, স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। কীভাবে আগুন লেগেছে সে বিষয়টি খতিয়ে দেখা হবে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?