লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশের প্রস্তুতিকালে ছাত্রলীগের হামলার অভিযোগ

প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ১৫:৫১

লক্ষ্মীপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশের প্রস্তুতিতে হামলা ভাঙ্গচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার (১২ আগস্ট) দুপর ১২টার সময় লক্ষ্মীপুর উত্তর তেমুহনীতে জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবুর বাসভবন প্রাঙ্গণে সমাবেশের জন্য প্রস্তুত করা মঞ্চ, চেয়ার, টেবিল, ব্যানারসহ সভাস্থলের সকল কিছু ছাত্রলীগ ভাঙ্গচুর এবং লুটপাট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী জ্বালানি তৈল, গ্যাস ও বিদ্যুতের লোডশেডিংসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছিল।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু বলেন, সভা মঞ্চ প্রস্তুত শেষে আমরা যখন নামজের প্রস্তুতি নিচ্ছি ঠিক তখন নবগঠিত জেলা ছাত্রলীগের নেতার্মীরা হামলা ভাঙ্গচুর লুটপাট করেছে। তিনি আরও বলেন, অ-ছাত্রদের নিয়ে গঠিত জেলা ছাত্রলীগ কমিটি আমাদের সভাস্থল এবং বিএনপির নেতা কর্মীদের বাড়িতে হামলা করে মূর্খতার পরিচয় দিচ্ছে। নতুন কমিটি পাওয়ার পর বিএনপির নেতাদের বাড়িতে হামলা করতেই হবে এইটা তাদের ঐচ্ছিক ইচ্ছা হয়ে দাঁড়িয়েছে। গতরাতেও আমাদের ছাত্রদলের ৩ জন নেতার উপর হামলা করে আহত করেছে। আমরা ছাত্রলীগের এমন কর্মকাণ্ডের তিব্র নিন্দা জানাচ্ছি।

এদিকে জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রকি (মুঠোফোনে) হামলার কথা অস্বীকার করে বলেন, বিএনপির কোন্দলে নিজেরাই ভাঙ্গচুর করে ছাত্রলীগের উপর দোষ চাপাচ্ছে। ছাত্রলীগের কোন নেতাকর্মী ওখানে যায়নি। ছাত্রলীগের কেউ এই হামলার সাথে জড়িত নয়।

 

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?