চাঁদপুরে মাদ্রাসাছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ০৮ আগস্ট ২০২২, ১৬:৪৭

সাহস ডেস্ক

চাঁদপুরের কচুয়ায় ১৪ বছরের এক মাদ্রাসাছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা রবিবার (০৭ আগস্ট) থানায় মামলা করলে অভিযুক্তকে গ্রেপ্তার করে সোমবার (০৮ আগস্ট) সকালে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত রাসেল মিয়া (২৬) তেতৈয়া গ্রামের খায়রুল বাকি মিয়ার ছেলে।

ভুক্তভোগীর বাবা বলেন, শুক্রবার দুপুরে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নাতনিকে খাবার পৌঁছে দিয়ে বিকাল ৪টার দিকে সিএনজি অটোরিকশায় বাড়ি ফিরছিলেন তার মেয়ে। এই সময় তিন ব্যক্তি ওই সিএনজিতে উঠে ভয়ভীতি দেখিয়ে তাকে তুলে নিয়ে খিড্ডা বাজারের পশ্চিম পাশে পরিত্যাক্ত ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটির জ্ঞান ফিরলে সে বাড়িতে এসে আমাদেরকে বিষয়টি অবগত করে। এ ঘটনায় স্থানীয়রা দফারফা করতে ব্যর্থ হলে রবিবার তিনি কচুয়া থানায় মামলা করেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, এ ব্যাপারে কচুয়া থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ভুক্তভোগীর দেওয়া তথ্যানুসারে আমরা অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করেছি। ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করানোসহ তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে বলে জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?