চাঁপাইনবাবগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, ১৩০ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ : ০৮ আগস্ট ২০২২, ১৫:৪১

সাহস ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে পুলিশসহ পাঁচজন আহত হওয়ার ঘটনায় ১৩০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের মধ্যে এখন পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা করা হয়েছে। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সিহাব বাদী হয়ে রবিবার (০৭ আগস্ট) রাতে এই মামলাটি দায়ের করেন। মামলায় ৩০ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ১০০ জনকে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার বিকালে শিবগঞ্জ উপজেলা কৃষকদলের ব্যানারে তেল, গ্যাস, সারসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, লোডশেডিং এবং ভোলায় স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূরে আলমের হত্যার প্রাতবাদে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শিবগঞ্জ বাজারের ইসলামী ব্যাংক মোড়ের সামনে সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় রাস্তায় যানজটের সৃষ্টি হলে পুলিশ বিক্ষোভকারীদের রাস্তা ছেড়ে সমাবেশের পরামর্শ দেয়। একপর্যায়ে বিক্ষোভকারীরা ক্ষুব্ধ হয়ে ওঠে এবং পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় বিক্ষোভকারীদের ছোঁড়া ইটপাকেলে ইসলমী ব্যাংকের জানালার কাঁচ ভাঙচুর, এক পুলিশ সদস্যসহ অন্তত পাঁচ জন আহত হয়। পরে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাহস২৪.কম/এএম/এসকে.

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?