শেখ হাসিনাকে ফের প্রধানমন্ত্রী করার শপথ নিতে হবে: মায়া

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৭:২০

নিজস্ব প্রতিবেদক
ছবি : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া  বলেছেন,  ২০২৩ সালের সাধারণ নির্বাচনে আমরা শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দেখবো।

তিনি বলেন, আজকের আলোচনা সভা থেকে আমাদের শপথ হবে বেগম মুজিবের প্রতি সত্যিকার অর্থে শ্রদ্ধাবোধ ভালোবাসা তখনই হবে, আমরা যদি ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার সঙ্গে কাজ করি সব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। ২০২৩ সালের সাধারণ নির্বাচনে আমরা শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দেখবো- এটাই হবে শপথ।

রবিবার (৭ আগস্ট) সকালে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদ আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখন চারদিকে ষড়যন্ত্র চলছে। তারা ১৯ বার শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। আল্লাহর রহমতে তিনি এখনো বেঁচে আছেন। এখানে তার ভেতরে বুলেট তাড়া করে। তাকে হত্যা করে বাংলাদেশের ইতিহাস আবার পাকিস্তানি কায়দায় ফিরিয়ে নিতে চেয়েছিল। বিএনপি ও জামাত শিবিরেরা আবার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা বারবার নানাভাবে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের মধ্য দিয়ে শেখ হাসিনার এই উন্নয়নশীল সরকারকে উৎখাত করতে চায়।

আওয়ামী লীগের এ সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, অপশক্তি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। আর যেন বাংলাদেশে কোনো হত্যা, করতে না পারে তার জন্য সজাগ থেকে ঐক্যবদ্ধ লড়াইয়ের মধ্য দিয়ে অপশক্তিকে আমরা উৎখাত করব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবনে শেখ ফজিলাতুন নেছা মুজিবের বিভিন্ন অবদানের কথা তুলে ধরে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনকে পেছন থেকে প্রেরণা দিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব। ৭ মার্চের ভাষণের পেছনে তার প্রেরণাটাই ছিল উল্লেখযোগ্য।

এ সময় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদের সহ-সভাপতি ডা. খালেদা খানম প্রমুখ।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত