লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত, আহত ৪

প্রকাশ : ০৪ আগস্ট ২০২২, ১৬:৩১

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় হোসেন আহমদ নামের এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রমাপুর গ্রামে বৃহস্পতিবার (০৪ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। নিহতের মৃতদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। নিহত হোসেন স্থানীয় মৃত আলী আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় রমাপুর গ্রামে ছাত্তার মাষ্টার গং ও ইউনুছ মাস্টার গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ছাত্তার মাস্টারদের দখলীয় সম্পত্তিতে প্রতিপক্ষের মেহেদী হাসান বাবুর নেতৃত্বে ৭-৮ জনের একটি দল ঘর নির্মাণ করতে যায়। এসময় ছাত্তারের পক্ষ নিয়ে ৭-৮জন তাদের কাজে বাধা দিতে গেলে তারা হামলা চালায়। এসময় এলোপাতাড়ি ভাবে কুপিয়ে তাদের ৫ জনকে রক্তাক্ত জখম করে। পরে তাদের হাসপাতালে ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক হোসেনকে মৃত ঘোষণা করেন। অপর আহত আমীর হোসেন, আকরাম হোসেন, কামরুল ও নাজমুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড.এ এইচ কামরুজ্জামান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও আরও ৪ জন গুরুতর আহত হয়েছে। পুলিশ ঘটনার তদন্তসহ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত