কন্ডাক্টর ও হেলপারের ধাক্কায় বাস থেকে পড়ে যুবক নিহত

প্রকাশ : ০৭ জুলাই ২০২২, ১৫:৪৫

সাহস ডেস্ক

গাজীপুরে শিববাড়ি এলাকায় ভাড়া নিয়ে বিবাদের জেরে কন্ডাক্টর ও হেলপারের ধাক্কায় চলন্ত বাস থেকে নিচে পড়ে পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৭ জুলাই) সকালে শিববাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মো. সায়েম (২০) ময়মনসিংহের নান্দাইল উপজেলার আওলাপাড়া এলাকার আবু ছাইদের ছেলে। তিনি শিববাড়ি উপজেলার একটি ওয়ার্কশপে কাজ করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে ‘তাকোয়া পরিবহন’-এর একটি বাস জয়দেবপুর থেকে চান্দনা চৌরাস্তা যাওয়ার পথে শিববাড়ি এলাকায় পৌঁছলে পরিবহনের কন্ডাক্টরের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয় নিহত সায়েমের। এক পর্যায়ে কন্ডাক্টর ও হেলপার মিলে সায়েমকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন তিনি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় চালক সফিকুল ইসলাম ও হেলপার হিরা মিয়াকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। তবে কন্ডাক্টর পালিয়ে গেছেন। তিনি আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাহস২৪/রাজ

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?