রাজশাহীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ১৭:৫০

সাহস ডেস্ক

পূর্ব শত্রুতার জেরে হাসপাতাল থেকে তুলে নিয়ে রাজশাহীর এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার (০৩ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে নগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সানি (১৭) নগরীর বোয়ালিয়া থানার দড়িখড়বনা এলাকার বাসিন্দা ও রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার জানান, রাতে আহত এক বন্ধুকে হাসপাতালে দেখতে যায় সানি। এ সময় কয়েকজন যুবক হাসপাতাল থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে তারা তাকে হেতেমখা সবজিপাড়া এলাকায় নিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ড্রেনে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সানিকে মৃত ঘোষণা করেন।

নিহত সানির বাবা রফিকুল ইসলাম অভিযোগ করেছেন, হেতেমখা সবজিপাড়া এলাকার বিএনপি নেতা দিতির ছেলে আন্নাফ দলবল নিয়ে গিয়ে সানিকে হাসপাতাল থেকে তুলে নিয়ে যায়। এরপর তাকে কুপিয়ে হত্যা করে। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, পুর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহত সানির মৃতদেহ পুলিশ হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে।

সাহস২৪.কম/এসটি/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?