বাসে ধর্ষণচেষ্টা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ২০:৪৫

লক্ষ্মীপুরের রামগঞ্জে বাসে ধর্ষণচেষ্টা মামলায় এমরান হোসেন নামে এক আসামিকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে। রবিবার (০৩ জুলাই) দুপুর ২টার দিকে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (০২ জুলাই) রাত ১টার দিকে তাকে চট্টগ্রামের ডাবলমুরিং থানা এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এমরান রামগঞ্জ পৌরসভার কাজীরখীল গ্রামের আখন্দ বাড়ির বেলাল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ৩ জুন চাটখিল থেকে নোয়াখালীর পরিবর্তে এক গৃহবধূ ভুলে রামগঞ্জগামী জননী পরিবহণে ওঠেন। রামগঞ্জ বাসটার্মিনালে আসলে তিনি বাসের সুপার ভাইজারকে বিষয়টি বলেন। পরে সুপারভাইজার তাকে চট্টগ্রামগামী নীলাচল বাসে বসতে বলেন। এ সুযোগে বাসের সহকারী আজাদ হোসেন ও এমরান হোসেনসহ ৩ জন ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় তার চিৎকারে বাজারের নৈশপ্রহরী মো. শাহজাহান ছুটে আসলে আজাদ ছাড়া অন্য দুইজন পালিয়ে যান। এক পর্যায়ে আশপাশের লোকজনও এগিয়ে আসে। হঠাৎ নৈশপ্রহরী শাহজাহানের বুকে ব্যাথা উঠলে হাসপাতাল নেওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাসের সহকারী আজাদকে আটক করে।

সাহস২৪.কম/এএম/এসএ.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত