কলারোয়ায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

প্রবাসীর স্ত্রীসহ আটক তিন

প্রকাশ : ২৯ জুন ২০২২, ২০:০৭

সাহস ডেস্ক

সাতক্ষীরা কলারোয়ায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে- কম্বোডিয়া প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ার কারণে তিনি হত‍্যার শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে কলারোয়া উপজেলার দিগাং গ্রামে। নিজাম উদ্দীন (৬০) কলারোয়া উপজেলার গোয়ালপোতা এলাকার মো ফকির উদ্দীন সরদারের ছেলে এবং কলারোয়ার কাজিরহাট বাজারের একজন ব্যাবসায়ী।

মৃত্য নিজাম উদ্দীনের ভাই মশিয়ার সরদার বলেন, রাত ১টার দিকে দিগাং এলাকা থেকে মেম্বার আসাদ সরদারের আমাকে ফোন দিয়ে বলার পরে আমরা সেখানে গিয়ে দেখি ভাই মারা গেছে। তার হাতে এবং পায়ে ক্ষত রয়েছে। আমার ভাইকে হত্যা করা হয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দীন মৃধা বলেন, কম্বোডিয়া প্রাবাসী আব্দুস সামাদের স্ত্রী তহমিনা বেগমের সাথে দীর্ঘদিন পরকীয়া প্রেমে জড়িত ছিলো নাজিম উদ্দীন। সে কাল রাতে তহমিনার ঘরে গেলে তহমিনার ছেলে সুমন হোসেন চোর চোর বলে চিৎকার করে। আর সেই চিৎকার শুনে নিজাম উদ্দীন ঘর থেকে বাহির হওয়ার সময় পড়ে গিয়ে স্টোক করে মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া মৃত্যুর আসল কারণ বলা যাচ্ছে না। তিনি আরও বলেন, প্রাথমিক জিঞ্জাসাবাদের জন্য প্রবাসী সামাদ সরদারের ছেলে সুমন হোসেন (২০), স্ত্রী তহমনিা বেগম (৪০) ও আব্দুল মাজেদকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?