তেহারি খেতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ : ২৯ জুন ২০২২, ১৭:৪৮

সাহস ডেস্ক

রাজধানীর শাহবাগ এলাকায় শিক্ষা ভবনের সামনের রাস্তায় মোটরসাইকেল দুর্ঘটনায় মুহাইমিনুল ইসলাম সিফাত (২১) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত দুজন হলেন মেহেদী হাসান ও শাকিল। তারা পুরান ঢাকায় তেহারি খেতে যাচ্ছিলেন।

নিহত সিফাত কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার হাফেজ খন্দকারের ছেলে। তিনি পরিবারের সঙ্গে ক্যান্টনমেন্ট মাটিকাটা এলাকায় থাকতেন। বিএএফ শাহীন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তির অপেক্ষায় ছিলেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, রাতে কয়েকটি মোটরসাইকেলে তারা ৫-৬ জন পুরান ঢাকায় যাচ্ছিলেন তেহারি খেতে। সিফাতের মোটরসাইকেলে ছিলেন তার ২ বন্ধু মেহেদী ও শাকিল। শিক্ষা ভবনের সামনে যাওয়ার পর তাদের মোটরসাইকেলের সঙ্গে আইল্যান্ডের ধাক্কা লাগে এবং রাস্তায় ছিটকে পড়ে। এ সময় সড়ক দিয়ে যাওয়া একটি লরির নিচে চাপা পড়েন মোহাইমিনুল। তার একটি পা লরির চাকায় পিষ্ট হয়। পথচারীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সিফাত। অন্যদিকে মেহেদী ও শাকিল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পুলিশ জানায়, ঘটনার পরপরই লরিটি জব্দ করা হয়েছে এবং এর চালক মাসুম হোসেনকে (৫০) আটক করা হয়েছে।

সাহস২৪.কম/এআর/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?