যাত্রী সেজে পাঠাও চালকের গলা কেটে হত্যা

প্রকাশ : ২৯ জুন ২০২২, ১৭:৪৬

সাহস ডেস্ক

রাজধানীর পল্লবী এলাকায় যাত্রী সেজে রাজা মিয়া (৩০) নামে এক পাঠাও চালককে গলা কেটে হত্যা করেছে এক ছিনতাইকারী। মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাত দেড়টার দিকে পল্লবী থানার ‘ধ’ ব্লকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় কাউসার আহমেদ (২২) নামে ওই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। নিহত ওই পাঠাও চালক রুপনগর থানার আরামবাগ এলাকায় থাকতো। তার বাড়ি শেরপুর জেলায়।

বিষয়টি নিশ্চিত করেছেন পল্লবী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) আরিফুল ইসলাম। তিনি বলেন, ‘মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে মিরপুরের পল্লবী এলাকা থেকে গাবতলী যাওয়ার উদ্দেশ্যে কাওসার মোটরসাইকেলে ওঠে। কোনো ধরনের অ্যাপ ব্যবহার না করে মৌখিক চুক্তিতে যাত্রী তুলেন নিহত রাজা। মোটরসাইকেলে উঠে কাওসার সরাসরি গাবতলী না গিয়ে পাঠাও চালককে পল্লবীর ‘ধ’ ব্লকের নিরিবিলি একটি স্থানে নিয়ে যায়। সেখানেই পেছন থেকে ধারালো কাটার দিয়ে গলায় টান দেয়। এতে মোটরসাইকেল চালকের শ্বাসনালি কেটে যায়। পরে মোটরসাইকেল থেকে নেমে কাওসার একটু দূরে গিয়ে অপেক্ষা করতে থাকে। এই সময়ে পাঠাও চালক বাঁচার চেষ্টা করে ব্যর্থ হন। যেহেতু শ্বাসনালি কেটে গেছে তাই তিনি আওয়াজ করতে পারছিলেন না। পরে তিনি সেখানেই মারা যান। এরপর ঘাতক কাওসার মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে বের হয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু কিছু দূর যাওয়ার পরে ঢাকা জেলার একটি চেকপোস্ট দেখে পালানোর চেষ্টা করতে গিয়ে গ্রেপ্তার হন।’

এডিসি আরিফ আরও জানান, নিহত রাজা ঢাকায় পরিবার নিয়ে থাকত। তার দুটি যমজ সন্তান রয়েছে। গ্রামের বাড়ি শেরপুরের নলিতাবাড়ী উপজেলায়। তার মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ছিনতাইকারী কাওসার গাবতলি একটি পরিবহনে কাজ করত। এ বিষয় আরও বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করা হবে বলেও জানান এডিসি।

সাহস২৪.কম/এআর/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?