সাভারে যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত ৪০

প্রকাশ : ২৯ জুন ২০২২, ১৩:৫৬

সাহস ডেস্ক

গাবতলী বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা নাটোরগামী যাত্রীবাহী বাসে ডাকাতদের মারধর ও ছুরিকাঘাতে ৪০ যাত্রী আহত হয়েছেন। এ সময় দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে। আটকরা হলেন- ফিরোজ ও হৃদয়।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৮ জুন) রাত ১০টার দিকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি যাত্রীবাহী বাস সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় পৌঁছলে সেখান থেকে নাটোরগামী পাঁচ যাত্রী বাসে উঠেন। এসময় বাসে আরও ৪০ জন যাত্রী ছিল। পরে বাসটি গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৌঁছলে বাইপাইল থেকে উঠা পাঁচ যাত্রীবেশি ডাকাত বাস চালক ও চালকের সহকারীসহ যাত্রীদের অতর্কিতভাবে ছুরিকাঘাতে ও মারধর করে আহত করে। এসময় যাত্রীদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুটপাট করে তারা।

পরে এক ডাকাত বাস চালিয়ে টাঙ্গাইলের এলেঙ্গা মোড় ঘুড়িয়ে আবারও সাভারে নিয়ে আসে। এক পর্যায়ে বাসটি বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থামালে যাত্রীদের চিৎকারে মহাসড়কের পুলিশের টহল টিম সেখানে যায়। ডাকাত দলের তিন জন মালামাল নিয়ে পালিয়ে গেলেও দুই ডাকাতকে আটক করতে সক্ষম হন পুলিশ সদস্যরা। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিকটস্থ একাধিক হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, পালিয়ে যাওয়া অপর ডাকাতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?