কুয়েতকে বিনিয়োগ বাড়াতে শেখ হাসিনার আহ্বান

প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৩:৩৬

সাহস ডেস্ক

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কুয়েত সরকারকে বিনিয়োগের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় বাংলাদেশ থেকে আরও দক্ষ ও স্বল্প-দক্ষ জনশক্তি নিয়োগের জন্যও মধ্যপ্রাচ্যের দেশটির প্রতি আহ্বান জানান তিনি।

রবিবার (২৬ জুন) বাংলাদেশে নিযুক্ত কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এএইচ হায়াত গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এ অনুরোধ জানান। এসময় শেখ হাসিনা রাষ্ট্রদূতকে বলেন, তার সরকার চাকরি, জমি ও বাড়িসহ বাংলাদেশের জনগণের মৌলিক চাহিদা মেটানোর জন্য আপ্রাণ চেষ্টা করছে।

বাংলাদেশ ও কুয়েতের মধ্যে সম্পর্ক জোরদারে আন্তরিক প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রী রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান। পদ্মা সেতু সফলভাবে সম্পন্ন করায় রাষ্ট্রদূত প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করতে প্রধানমন্ত্রীর নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন। এছাড়া তিনি দ্বিপক্ষীয় ও বহুপক্ষীয় ক্ষেত্রে কুয়েতকে তার সরকারের সমর্থনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?