শরীয়তপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে প্রকাশ

প্রকাশ : ১৯ জুন ২০২২, ১৪:৫৫

সাহস ডেস্ক

সম্প্রতি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নে জন্মদিনের অনুষ্ঠানে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার ভিডিও ইন্টারনেটে প্রকাশ করেছে অভিযুক্তরা। এ ব্যাপারে ভুক্তভোগীর পরিবার মামলা করলেও আসামিদের হুমকির কারণে বিচার পাওয়া নিয়ে শঙ্কিত তারা। ভুক্তভোগী জানায়, অভিযুক্তরা তার সহপাঠী। তারা তাকে জন্মদিনের পার্টিতে ধর্ষণ করে এবং ঘটনাটি রেকর্ড করে।

ভুক্তভোগী আরও জানায়, ‘ওরা আমাকে সেই ভিডিও দেখিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করেছিল। আমি তাদের দাবি মেনে না নেয়ায় তারা ভিডিওটি অনলাইনে আপলোড করেছে। আসামিরা হলেন- মহিষার ইউনিয়নের দাসপাড়া গ্রামের অসীম দাসের ছেলে অর্পন দাস (১৯) ও কোমল দাসের ছেলে দুর্জয় দাস (১৯) ও দক্ষিণ মহিষার গ্রামের মোক্তার সরদারের ছেলে মুবদি সরকার (১৮)। তারা সবাই সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ জানায়, কয়েক মাস আগে দুর্জয় ও মুবদি ভুক্তভোগীকে জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে অর্পনের বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা তাকে ধর্ষণ করে এবং ভিডিও রেকর্ড করে। ভিডিওটি ব্যবহার করে ভুক্তভোগীকে নির্যাতনের পরিকল্পনায় সফল হতে না পেরে তারা ভিডিওটি অনলাইনে শেয়ার করে।

ভুক্তভোগী ওই তিনজনের বিরুদ্ধে ৫ জুন নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ সদস্যরা এখনও অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি। এলাকার প্রভাবশালী হওয়ায় অভিযুক্তদের পরিবারের কাছ থেকে হুমকি আসছে বলে ভুক্তভোগীর পরিবার জানিয়েছে। ভেদরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা (আইও) রাজীব সূত্রধর জানান, ধর্ষণ ও ভিডিওটি ভাইরাল করার অভিযোগে ভিকটিমের পরিবার মামলা করেছে।তদন্ত চলছে এবং দোষীদের ধরার চেষ্টা চলছে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত