নড়াইলে কিশোরীর আত্মহত্যার ঘটনায় স্কুলশিক্ষকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ : ১১ জুন ২০২২, ১৮:১৪

সাহস ডেস্ক

নড়াইলের কালিয়ায় এক কিশোরীর আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে স্কুল শিক্ষকসহ চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে। নিহত ওই কিশোরীর নাম শ্রাবনী (১৪)। সে উপজেলার কলাবাড়িয়া গ্রামের এস এম মোস্তাইন হোসেনের মেয়ে।

মামলার অভিযোগে জানা যায়, প্রতিবেশি মকিদ সরদারের ছেলে যুবা সরদারের সঙ্গে শ্রাবনীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে শ্রাবনীর শারীরিক সমস্যা দেখা দেয়। শ্রাবনী ও তার খালাতো বোন ঘটনাটি যুবা ও তার পরিবারকে জানাতে গেলে প্রেমিক যুবা ও তার পিতা মকিত সরদার-মাতা ছমিরন বেগমসহ একই গ্রামের স্কুল শিক্ষক হেমায়েত সরদার তাকে ভৎসনা করেন এবং কুরুচিপূর্ণ কথা বলেন। এতে লজ্জায় ও প্রেমিকের দ্বারা প্রতারিত হয়ে গত ২৬ এপ্রিল শ্রাবনী আত্মহত্যা করেন।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর কিশোরীর বাবা বৃহস্পতিবার (৯ জুন) নড়াইলের নড়াগাতী আমলি আদালতে যুবা, মকিত সরদার, ছমিরন বেগম ও হেমায়েত সরদারকে আসামি করে মামলা করেন। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআই-যশোরকে নির্দেশ দেন।

উপজেলার তালুকদার পাড়া শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেমায়েত সরদার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘অসৎ উদ্দেশ্যে হয়রানি ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করতে আমাকে আসামি করা হয়েছে। আমি এ ঘটনার কিছুই জানি না।’  

সাহস২৪.কম/এআর/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত