একসঙ্গে আত্মহননের সিদ্ধান্ত, প্রেমিকার বিষপানের পর পালালেন প্রেমিক

প্রকাশ : ০৯ জুন ২০২২, ১৪:৪৮

সাহস ডেস্ক

পরিবার প্রেমের সম্পর্ক না মেনে নেওয়ায় একসঙ্গে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয় প্রেমিক-প্রেমিকা। জোগাড় করে কীটনাশক। প্রেমিক কীটনাশক তুলে দেন প্রেমিকার হাতে। ফলে সিদ্ধান্ত অটল রেখে কীটনাশক পান করেন প্রেমিকা। কিন্ত বিপত্তি বাধায় প্রেমিক। প্রেমিকা কীটনাশক পান করা মাত্রই পালিয়ে যান ওই প্রেমিক। বুধবার (০৮ জুন) সকালে যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর গ্রামে ঘটনাটি ঘটে। অসুস্থ ওই প্রেমিকাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ওই প্রেমিকা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক টগর (৩০) চৌগাছা উপজেলার জগদীশপুর গ্রামের বাসিন্দা। ভুক্তভোগীর মা জানান, তার স্কুলপড়ুয়া মেয়ের সঙ্গে জগদীশপুর গ্রামের টগর নামে এক যুবকের প্রেমের সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি তারা বাড়িতে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু কোনোপক্ষই তাদের বিয়ে মেনে নিতে রাজি হয়নি। বুধবার সকাল ১০টায় প্রেমিক তার মেয়েকে স্কুলের পেছনের মাঠে ডেকে নিয়ে জানায়, তারা দুইজন একসঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করবে।

তিনি আরও জানান, টগর নিজে কীটনাশক কিনে আনে। টগর তার মেয়ের হাতে কীটনাশক তুলে দিলে, সে তা পান করে অসুস্থ হয়ে পড়ে। এ সময় টগর পালিয়ে যায়। পরে স্কুলের শিক্ষকরা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, ‘মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।’ চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ জানান, ‘বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সাহস২৪.কম/এআর/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত