সাভারে ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় মামলা

প্রকাশ : ০৬ জুন ২০২২, ১৩:০০

সাইফুল শাওন

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় পরমাণু শক্তি কমিশনের তিন কর্মকর্তাসহ চারজন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার (৫ জুন) রাতে হাইওয়ে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার (৬ জুন) সকালে  বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান।

তিনি জানান, দুটি বাস ও ট্রাকের সংঘর্ষের ঘটনায় ঘাতক বাসটির মালিকপক্ষ বা চালক-সহকারীকে এখন পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। আমরা এখন পর্যন্ত শুধু বাসটি শনাক্ত করতে পেরেছি। দুর্ঘটনাকবলিত তিনটি গাড়িই থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় সাভার হাইওয়ে থানার এএসআই ফজলুল হক বাদী হয়ে ঘাতক সেফ লাইন নামক বাসটির অজ্ঞাত চালককে আসামি করে মামলা দায়ের করছেন। মামলাটির তদন্ত করবেন সাভার হাইওয়ে থানার এসআই মোস্তফা হোসেন। তদন্তকারী কর্মকর্তা বিষয়টি খতিয়ে দেখবেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, নিহতদের মৃতদেহগুলো তাদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। একইসঙ্গে পরিবহনের চালক ও সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ঢাকার সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় রবিবার (৫ জুন) যাত্রীবাহী দুটি বাস ও একটি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে পরমাণু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। এতে অন্তত ৫০ জন আহত হয়েছেন।  আহতদের মধ্যে কয়েকজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

সাহস২৪/শাওন/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত