বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বৃহত্তম তামাশা করছে বিএনপি: কাদের

প্রকাশ : ০২ জুন ২০২২, ১৮:৫১

সাহস ডেস্ক

বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বৃহত্তম তামাশা সৃষ্টি করে নিজেদের ব্যর্থতা আড়ালের অপচেষ্টা করছে বিএনপি। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২ মে) সকালে রাজধানীর সেতু ভবনে আয়োজিত সাংবাদ সম্মেলনে এ মন্তব্য করেছেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জনগণের কাছে যাওয়ার জন্য কোনো ইস্যু খুঁজে না পেয়ে বিএনপি এখন সময় ক্ষেপনের জন্য নিজ বলয়ে সংলাপ করছে। বিএনপির নেতায় নেতায় এমন সংলাপ জনগণ এর আগেও দেখেছে। কিন্তু জনগণ পর্বতের মুষিক প্রসব ছাড়া আর কিছুই দেখেনি। বিএনপি দিন-রাত সরকারের অন্ধ সমালোচনা আর বিরামহীন মিথ্যাচার এবং বিষোদগার করে চলেছে। এখন তারা বলছেন আমার ভাষা নাকি রাজনীতির ভাষা নয়।

তিনি আরও বলেন, আমরা সব সময় রাজনীতির ভাষায় কথা বলি, আমাদের ভাষায় কোনো প্রকার আপত্তিকর বক্তব্য আসে না, এমন শিক্ষা আওয়ামী লীগের নেতা-কর্মীরা পায়নি। বিএনপি ও তাদের কর্মীরা কথা বলে রাস্তার ভাষায়। বিএনপি নেতারা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম সম্মানের সঙ্গে উচ্চারণ করে না। তারা শ্লোগান দেয়, ৭৫'র হাতিয়ার গর্জে উঠুক আরেকবার; এর চেয়ে অশ্রাব্য ভাষা আর কী হতে পারে!

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, আগে নিজেরা সংযত ভাষায় কথা বলুন, তারপর আমাদের বলুন। জনগণ মনে করে, আগুন সন্ত্রাস, দুর্নীতি আর লুটপাট যাদের রাজনীতি, তাদের ভাষা-মাধুর্যের চেয়ে ভাষা চাতুরতাই বেশি প্রিয় হবে- এটাই স্বাভাবিক।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত