শেখ হাসিনার নেতৃত্বে পাকিস্তানি প্রেতাত্মাদের প্রতিহত করা হবে: হানিফ

প্রকাশ | ০১ জুন ২০২২, ১৭:২৯ | আপডেট: ০১ জুন ২০২২, ১৮:৩১

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় আসেন। তিনি মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেন। মুক্তিযুদ্ধের স্লোগান জয় বাংলা ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ নিষিদ্ধ করেন জিয়াউর রহমান। বুধবার (১ জুন) দুপুরে লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদর উপজেলার হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

হানিফ বলেন, ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ এই স্লোগান দিয়ে বিএনপি প্রমাণ করেছে বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে ছিলেন জিয়াউর রহমান। এ স্লোগানের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছি। শেখ হাসিনার নেতৃত্বে এসব পাকিস্তানি প্রেতাত্মাদের প্রতিহত করা হবে। বিএনপি এ দেশের উন্নতি চায় না। তারা স্বাধীনতাবিরোধী। বিএনপি-জামায়াতের আদর্শ হচ্ছে পাকিস্তান।

এছাড়াও তিনি বলেন, বিএনপি তাদের শাসনামলে দেশের কোনো উন্নতি করতে পারেনি। তারা করেছে দুর্নীতি ও মানুষ হত্যা। অথচ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিশ্ব নেতারা এখন শেখ হাসিনার দক্ষতা ও বিচক্ষণের ম্যাজিকে অবাক। বিএনপির আমলে দেশে ভয়াবহ লোডশেডিং ছিল। মানুষের ঘরে বিদ্যুৎ ছিল না। এখন সারাদেশে বিদ্যুতের সমস্যার সমাধান হয়েছে। অর্থনৈতিক উন্নতির কারণে রিজার্ভ বেড়েছে। মানুষের আয় বেড়েছে।

সম্মেলনে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুর, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম প্রমুখ।

সাহস২৪/রাজ